হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আমরা সবাই জানি যে এখন ফুটবল বিশ্বকাপ চলছে।আমাদের মাঝে অনেই অনেক দলকে সাপোর্ট করি। কেও সাপোর্ট করেন ব্রাজিল কেও সাপোর্ট করেন আর্জেন্টিনা,আবার কেও সাপোর্ট করেন জার্মানি,এই ভাবে আমরা সবাই কোনো না কোনো দল সাপোর্ট করি ।

যেহেতু ফিফা ফুটবল বিশ্বকাপ শুরু হয়ে গেছে আমার অনেকে খেলা উপভোগ করছি ।আমাদের মাঝে অনেকি খেলা গুলা উপভোগ করতে পারছি না,কারন আমরা ঠিকঠাক ভাবে প্রত্যেকটি খেলা লাইভ দেখতে পারছি না।আমরা লাইভ খেলা দেখার সময় কোনো না কোনো প্রব্লেম হয়ে থাকে,কিন্তু আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো  যে কিভাবে আপনারা  ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর প্রত্যেকটি খেলা লাইভ দেখবেন।


আপনারা এই  ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর মেচ গুলা ফেইসবুক অথবা ইউটিউব এর কোথাও ঠিকঠাক ভাবে এবং সম্পুর্ন HD কোয়ালিটি  তে লাইভ খেলা দেখতে পারবেন না। কপিরাইট প্রব্লেম এর কারনে ফেইসবুক এবং ইউটিউব  এ অফিসিয়াল ভাবে কেও  লাইভ খেলা দেখাবে না,এবং সেই জন্য আপনারাও লাইভ খেলা দেখতে পারবেন না HD কোয়ালিটি তে তাই আমি আপনার জন্য এমন একটি এপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিবো  যেই এপ্লিকেশন এর মাধ্যমে আপনারা এই  ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর প্রত্যেকটি খেলা একদম লাইভ দেখতে পারবেন কোনো  রকম ঝামেলা ছাড়া এবং সম্পুর্ন HD কোয়ালিটি তে।

চলুন আর বেশি কথা না বলে আপনাদের সরাসরি এই এপ্লিকেশন  এর সাথে পরিচয় করিয়ে দেই।এপ্লিকেশন  এর লিংক এই পোস্ট এর নিচে দেয়া থাকবে আপনারা এপ্লিকেশনটি ডাওনলোড করে নিবেন।এই এপ্লিকেশন্টির মাধ্যমে আপনারা ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর প্রত্যেকটি খেলা লাইভ দেখতে পারবেন সাথে আপনারা চাইলে এই এপ্লিকেশন এর মাধ্যমে আপনারা যে কোনো ফুটবল খেলা এবং যে কোনো ক্রিকেট খেলাও লাইভ দেখতে পারবেন কোনো রকম ঝামেলা ছাড়া।
এপ্লিকেশন টা ইন্সটল করতে নিচে "Download Now" বাটনে ক্লিক করে 30 সেকেন্ড অপেক্ষা করুন। তারপর "Click Here To Download" এ ক্লিক করে এপ্লিকেশনটা ইন্সটল করে নিন।

Click the Button Below to Download the File

Click Here To Download


আপনারা প্রথমেই এই এপ্লিকেশনটি ডাওনলোড করে নিবেন এবং ডাওনলোড করার পর এপ্লিকেশনটি ইনস্টল করে নিবেন ,ইনস্টল করার পরে আপনারা এই এপ্লিকেশনটি ওপেন করবেন।এই এপ্লিকেশনটি ওপেন করার পরে আপনারা দেখতে পারবেন যে ঠিক এই রকম চলে আসবে আপনাদের সামনে।


আপনারা দেখতে পাচ্ছেন যে এই এপ্লিকেশনটি ওপেন করার পরে আপনাদের সামনে এই রকম ভাবে অনেক গুলা টিভি চ্যানেল চলে আসছে তারপর আপনারা খেয়াল করলে দেখতে পাবেন যে একদম উপরে বাম পাশে লেখা আছে FIFA World Cup 2022 আপনারা  এই চ্যানেলে ক্লিক করে দিবেন অথবা এই লোগো তে ক্লিক করে দিবেন ,ক্লিক করার সাথে সাথে আপনাদের সামনে এইরকম ভাবে লাইভ খেলা চালু হয়ে যাবে।

 উপরের ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন যে কত সুন্দর ভাবে আপনাদের সামনে ফিফা ফুটবল বিশ্বকাপ এর খেলা শুরু হয়ে গেছে।ঠিক একই ভাবে আপনারা আপনাদের ফোনে লাউভ খেলা দেখতে পারবেন একদম ক্লিয়ার এবং সম্পুর্ন HD তে।এই এপ্লিকেশন দিয়ে আপনারা লাইভ খেলা দেখতে পারবেন একদম ফ্রিতেই !

বন্ধুরা আশা করি আমি আপনাদের বুঝাতে পেরেছি যে কিভাবে আপনারা লাইভ খেলা দেখবেন আপনাদের মোবাইল ফোন দিয়ে কোনো রকম ঝামেলা ছাড়া ফ্রিতেই দেখতে পারবেন এবং খুব অল্প MB খরচেই দেখতে পারবেন।আপনাদের যদি বুঝতে কোথাও সম্যসা হয় তাহলে এই পোস্ট এর কমেন্ট বক্স এ কমেন্ট করে আপনাদের সম্যসা বলুন আমি আপনাদের সম্যসার সমাধান দেয়ার চেষ্টা করবো।এপ্লিকেশনটি যদি আপনাদের ভালো লাগে তাহলে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন।

Post a Comment

Previous Post Next Post